বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:০৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বরিশালের প্রত্যন্ত অঞ্চলে আওয়ামীলীগ নেতার প্রচারণা

সরকারের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বরিশালের প্রত্যন্ত অঞ্চলে আওয়ামীলীগ নেতার প্রচারণা

dynamic-sidebar

শামীম আহমেদ॥ আওয়ামীলীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের নানা ফিরিস্তি তুলে ধরে বেশ কয়েকদিন থেকে বরিশালের মুলাদী ও বাবুগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের তৃণমূল পর্যায়ের সাধারণ মানুষের মাঝে প্রচারণা শুরু করেছেন যুবলীগের কেন্দ্রীয় সহসম্পাদক মিজানুর রহমান মিজান।
মুলাদী উপজেলা সদরের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মরহুম ইসহাক হাওলাদারের পুত্র ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর ভীষণকে সফল করার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে পূর্ণরায় ভোট দিয়ে নির্বাচিত করার কোন বিকল্প নেই। তাই এলাকার সাধারণ মানুষের কাছে বর্তমান সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডকে ব্যাপকভাবে ছড়িয়ে দেয়ার লক্ষ্যেই স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে তিনি এ প্রচারনা শুরু করেছেন। প্রথম পর্যায়ে তিনি (মিজান) বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, সামাজিক সংগঠন, হাট ও বাজার থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামাঞ্চলের চায়ের দোকানে এ ব্যতিক্রমধর্মী প্রচারনা শুরু করেছেন। পর্যায়ক্রমে তিনি দুই উপজেলার প্রত্যেক ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের বার্তা পৌঁছে দেবেন বলেও উল্লেখ করেন। তার (মিজান) এ ব্যতিক্রমধর্মী প্রচারনা সর্বত্র ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।
উল্লেখ্য, ছাত্রজীবন থেকে অদ্যবধি তিনি (মিজানুর রহমান মিজান) আওয়ামীলীগের রাজনীতির সাথে সরাসরি জড়িত। তিনি ১৯৮৩-৮৫ সালে মুলদী মাহমুদ জান পাইলট মাধ্যমিক বিদ্যালয় শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ১৯৯৩-১৯৯৭ সালে তিনি ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০০৩-২০১২ সাল পর্যন্ত তিনি আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে একজন তরুন সমাজ সেবক হিসেবে তিনি মুলাদী ও বাবুগঞ্জ উপজেলার মাটি, মানুষের সাথে মিশে আছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net